সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির লক্ষেই ডোনাল্ড ট্রাম্পের কাছে ডাহা মিথ্যা অভিযোগ

সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির লক্ষেই ডোনাল্ড ট্রাম্পের কাছে ডাহা মিথ্যা অভিযোগ

যারা দেশের ১২টা বাজায় তারাই ভালো থাকে। এই ভদ্র মহিলা আওয়ামীলীগ সরকারের থেকে সব ধরনের সুযোগ সুবিধা গ্রহণ করছে। আবার নিতিই দেশ ও রাষ্ট্রের নামে ডোনাল্ড ট্রাম্পের কাছে ডাহা মিথ্যা অভিযোগ পেশ করেছে। তার কথা শুনে মনে হলো, তিনি মির্জা ফখরুলকে ছাড়িয়ে গেলেন।

This is false and ridiculous statement. Bangladesh is one of the very few countries in the world where so many different religious and indigenous people live in peach and harmony. People sale religious propagandas for personal benefit and fame.

এই মিথ্যা এবং হাস্যকর বিবৃতি। বাংলাদেশ পৃথিবীর খুব কম সংখ্যক দেশগুলির মধ্যে একটি যেখানে অনেক ধর্মীয় ও আদিবাসী মানুষ পীচ ও সাদৃশ্যের মধ্যে বসবাস করে। ব্যক্তিগত বেনিফিট এবং খ্যাতির জন্য মানুষ ধর্মীয় অপ প্রচার বিক্রি করে চলছে।

দেশে এখন বহুমুখী ষড়যন্ত্র চলছে। শুধু মুসলমান নয়, হিন্দুদের কে দিয়েও এখন ষড়যন্ত্র শুরু হয়েছে। দেশপ্রেমিক হিন্দু ভাই সহ সকল ধমের দেশপ্রেমিক ভাই বোন দের বলব, খারাপ সকল যুগেই খারাপ এবং ক্ষনস্থায়ী। দয়া করে ষড়যন্ত্র কারিদের মুখোশ উন্মোচন করে দিন। হিন্দু, মুসলিম, বৌদ্দ, খ্রিস্টান সবাইকে নিয়ে আমাদের বাংলাদেশ। আজ ইজরাইল রাষ্ট্র আমাদের বিরুদ্ধে হাজারো ষড়যন্ত্রে লিপ্ত। আর আমাদের স্বাধীনতা বিরোধী ও তাদের দোসর রা ইজরাইল কে নিয়ে এসকল ষড়যন্ত্র পরিকল্পনা ও বাস্তবায়নে অথ সম্পদ বুদ্ধি খরচ করছে। তারা ক্ষমতায় আসার জন্য দেশটাকে ধবংস করতে ও পিছ পা হচ্ছে না। এরা একটি ভয়ংকর পরিকল্পনা নিয়ে কাজ করছে বলে আমার মনে হয়। ইংল্যান্ডে বসে এই ষড়যন্ত্র চলছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে অনুরোধ করছি দয়া করে বিষয়টিকে অতি গুরুত্ব সহকারে দেখবেন।

আমার মনে হয় অসাম্প্রদায়িক দেশে একটা সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির লক্ষেই তিনি এমন একটা মিথ্যা অভিযোগ পেশ করেছেন। সরকারের উচিত এর নামে রাষ্ট্রদ্রোহিতার মামলা করে উপযুক্ত শাস্তি দেওয়া এবং পরবর্তী দ্রোহীদের জানান দেওয়া যে রাষ্ট্রের বিপক্ষে অবস্থান এ দেশে গ্রহণযোগ্য নয়।

পাশ্ববর্তী দেশে মাত্র ১০০ রূপীর বিনিময়ে বাংলাদেশ, পাকিস্তান ও আফগানিস্তানের সংখ্যা লগুরা নাগরিকত্ব সহ বসবাসের সুযোগ পাবেন বিল পাশ যা এদেশের হিন্দু বৌদ্ধ খ্রিস্টান দেরকে ষড়যন্ত্র সহ বিভিন্ন খারাপ কাজে উৎসাহিত করবে। যা এধরনের ষড়যন্ত্রের বাস্তবায়নে সহায়ক হবে।এখন থেকে সাবধান হতে হবে।

আল্লাহ পাক আপনি এই সকল ষড়যন্ত্র থেকে আমাদের প্রানপ্রিয় প্রধানমন্ত্রী সভানেত্রী জননেত্রীর দেশরত্ন শেখ হাসিনা কে রক্ষা করুন এবং দীর্ঘ হায়াতদারাজ করুন। বাংলাদেশকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদশের উন্নত সমৃদ্ধশালী সোনার বাংলা গড়তে শেখ হাসিনা কে শক্তি সাহস বুদ্ধি ও পরিবেশ দান করুন।

-এইচ, এ, বিল্লাল হোসেন

Leave a Comment