ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর আওয়ামী লীগের বিদায়ী শুভেচ্ছা

ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর আওয়ামী লীগের বিদায়ী শুভেচ্ছা

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দীর্ঘ ২ মাস ১০ দিন পর আজ বুধবার দেশে ফিরেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সন্ধ্যা সাড়ে ৬টায় দেশে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন তিনি।

চিকিৎসাকালীন সিঙ্গাপুরে আওয়ামী লীগের নেতাকর্মীরা ওবায়দুল কাদের পরিবারের পাশে সব সময় সহযোগিতা নিয়ে উপস্থিত ছিলেন এবং প্রবাসে প্রিয় নেতার সুস্থতার খোঁজ খবর নিতে বার বার হসপিটালে ছুটে গেছেন।

ওবায়দুল কাদের সুস্থ হয়ে দেশের উদ্দেশে রওনা দেওয়ার আগে সিঙ্গাপুর আওয়ামীলীগ পরিবারের একটি প্রতিনিধি দল তাকে বিদায়ী শুভেচ্ছা জানায়। একইসঙ্গে কিছু সময় নেতার সাথে অতিবাহিত করেন তারা।

বাংলাদেশ আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওয়াদুল কাদের বিদায়ী শুভেচ্ছা জানান হয়। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সভাপতি ও ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম সিঙ্গাপুর শাখার উপদেষ্টা সালাউদ্দিন রানা, ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম সিঙ্গাপুর শাখার আহবায়ক এইচ এ বিল্লাল হোসেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেপি তালাস, পলিটেকনিক শাখা ছাত্রলীগের সভাপতি ও ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম সিঙ্গাপুর শাখার যুগ্ম আহবায়ক খন্দকার হাবিব, ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম সিঙ্গাপুর এর সদস্য প্রাঙ্গন আহম্মেদ।

সূত্রঃঃ বাংলাদেশ প্রতিদিন 

Leave a Comment